২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় পা‌নি‌তে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৬, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



চুয়াডাঙ্গায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।
আজ রোববার বিকেলে সদর উপজেলার ঝোড়াঘাটা ও দামুড়হুদা উপজেলার রুদ্রনগর গ্রামে ওই দুর্ঘটনা ঘটে।
সদর উপজেলার ঝোড়াঘাটা গ্রামে পানিতে ডুবে সোনালী খাতুন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বিকেলে ঝোড়াঘাটা গ্রামের পাশ্ববর্তী ভাই মারা খালে গোসল করতে গেলে ডুবে যায় সোনালী।

নিহত সোনালী একই গ্রামের মোহাম্মদ মিন্টুর মেয়ে ও ঝোড়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।
নিহতের বাবা মোহাম্মদ মিন্টু জানান, গ্রামের পাশেই ভাই মারা খাল। খুব গরমের কারণে বিকেলে ওই খালে গোসল করতে যায় সোনালী। পরে আর বাড়ি ফেরেনি।

তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। বেশ কিছুক্ষণ পর প্রতিবেশী মনিরুল ইসলাম গোসল করতে গেলে তার পায়ে বাঁধে সোনালীর দেহ।


তিনি আরও জানান, মনিরুল খবর দিলে সেখানে গিয়ে আমরা সোনালীর দেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন জানান, হাসপাতালে নেয়ার অনেক আগেই মারা গেছে শিশুটি।


এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, কোন অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।
এদিকে, চুয়াডাঙ্গার দামুড়হুদায় পানিতে ডুবে রায়হান উদ্দিন (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।


আজ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে তার মৃত্যু হয়। নিহত রায়হান উদ্দিন একই উপজেলার রুদ্রনগর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

সে লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।লোকনাথপুর গ্রামের ইউপি সদস্য রিকাত আলী জানান, রায়হান উদ্দিনের বাবা রুদ্রনগর গ্রামের মতিয়ার রহমান তার মাকে ৩ বছর আগে তালাক দেন।

এরপর রায়হান উদ্দিনের মা পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামে পুনরায় বিয়ে করেন। তারপর থেকে লোকনাথপুর গ্রামে তার নানা রাজা মিয়ার বাড়িতে থেকে পড়া-লেখা করতো রায়হান উদ্দিন। ৩ দিন আগে রায়হান তার মায়ের সাথে দেখা করতে যায়।


পরে আজ বিকেলে মায়ের সাথে বাড়ির পাশ্ববর্তী মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে রায়হান পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন হদিস মেলেনি। বেশ কিছুক্ষণ পর পানিতে ভেসে ওঠে তার মরদেহ।
এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram