১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩: আহত ১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩১, ২০২২
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১ জন। আহত দুই জন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা আছে। শনিবার দুপুরে চুয়াডাঙ্গা জাফরপুর এলাকার যুব উন্নয়ন অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগরকলোনি পাড়ার রিকাত আলির ছেলে মিঠু হোসেন, ফার্মপাড়ার সিরাজুল ইসলামের ছেলে টুনু হোসেন ওরফে আনন্দ ও ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকার মনোরঞ্জন হালদারের ছেলে মুক্তা হালদার। রানি নামের ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধি আহত হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাব্বুর রহমান বলেন, চুয়াডাঙ্গা জাফরপুর এলাকার যুব উন্নয়ন অফিসের সামনে চুয়াডাঙ্গা থেকে একটি মোটরসাইকেল ডিঙ্গেদহ অভিমুখে যাচ্ছিল। আর ডিঙ্গেদহ বাজার এলাকা থেকে ওষুধ কোম্পানির মার্কেটিং এর কাজ শেষে করে চুয়াডাঙ্গায় ফিরছিল মোটরসাইকেল যোগে দুই জন। দুটি মোটরসাইকেল জাফরপুর এলাকার যুব উন্নয়ন ভবনের সামনে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চার জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মিঠু হোসেন ও টুনু হোসেন ওরফে আনন্দকে মৃত ঘোষনা করেন।

আহত দুই জনকে চুয়াডাঙ্গা সদও হাসপালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মুক্তা হালদার দুপুর ৩টার দিকে মারা যায়। আহত রনি চিকিৎসাধীন রয়েছে সদর হাসপাতালে।

নিহত ৩ জনের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা আছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসাক ডা. সোহরাব হোসেন বলেন, চার জনের আঘাত গুরুতর ছিল। ৩ জনকে আমরা মৃত ঘোষনা করি। বর্তমানে একজন চিকিৎসাধীন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram