২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় তন্ময় হত্যার ঘটনায় মামলা দায়ের : গ্রেফতার ১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৮, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় এসএসসি পরীক্ষার্থী তন্ময় হত্যার ঘটনায় ৭ জনের নাম উল্লেখসহ ১০ জনের নামে হত্যা মামলা দায়ের হয়েছে সদর থানায়। নিহতের মেজ ভাই আলিহিম মাসুদ বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এজাহার নামীয় আসামি সুমনকে পুলিশ গ্রেফতার করেছে। লাশের ময়না তদন্ত শেষে গ্রামের কবর স্থানে রাতেই দাফন সম্পর্ণ করা হয়। সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকায় থেকে তাকে গ্রেফতার করে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনিপাড়ার এসএসসি পরীক্ষার্থী তন্ময় আহমেদ তপুকে আকাশসহ তার গ্রæপের ১০ জন কিশোর গ্যাঙ সদস্য ধারালো অস্ত্র দিয়ে স্কুল মাঠে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধারে করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের মেজ ভাই আলিহিম মাসুদ বাদি হয়ে সোমবার ৭ জনের নাম উল্লেখসহ ১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন সদর থানায়। হত্যা মামলার এজাহার নামীয় আসামি চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার মৃত রুহুলের ছেলে সুমনকে পুলিশ পৌর এলাকা থেকে গ্রেফতার করে।

দন্ডবিধির ৩০২ ও ৩৪ ধারায় হত্যা মামলা রুজু হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার মামলা নং ৪।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আনিসুজ্জামান জানান, হত্যার ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram