১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় জুতার ভেতর থেকে কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২০, ২০২২
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : জুতার ভেতর থেকে ১ কোটি আট লাখ টাকার ১৩টি স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছে বিজিবি। স্বর্ণের বার বহনকারী পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও জুতা উদ্ধার করেছে বিজিবি।

বৃহস্পতিবার সকালে দর্শনা সীমান্তের বুইচেতলা নামক স্থান থেকে এ বার উদ্ধার করা হয়।

মোটরসাইকেল ও জুতা ফেলে পালানো ব্যাক্তি হলেন দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়ানের ফুলবাড়ি গ্রামের আজমল হোসেনের ছেলে মিকাইল হোসেন।

চুয়াডাঙ্গা ৬ বিজিরি পরিচালক শাহ মো. ইশতিয়াক বলেন, দর্শনা ফুলবাড়ি বিওপির নায়েব সুবেদার দুলাল হকের নেতৃত্ব বিজিবির দুটি দল সীমান্তের ৮৪/১১৩-টি পিলারের কাছে বাংলাদেশের অভ্যন্তরে বুইচেতলা নামক স্থানে অবস্থান নেয়। এ সময় মোটরসাইকেল নিয়ে এক ব্যাক্তি ফুলবাড়ি সীমান্তের দিকে যাচ্ছিল। মোটরসাইকেল আরোহি বিজিবির সদস্যদের পালিয়ে যায়। ঘটনাস্থলে জুতা ও মোটরসাইকেল ফেলে রেখে যায়।

তিনি আরও বলেন, প্রথমে মোটরসাইকেল তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। পরে জুতার ভেতর থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় কালোটেপ দিয়ে মোড়ানো ৪টি প্যাকেট থেকে ১৩টি স্বর্ণের বার উদ্ধার করে। স্বর্ণের বারের আনুমানিক ওজন ১ কেজি ৫১৫ গ্রাম। যার বাজার মূল্য ১ কোটি ৮ লাখ টাকা। এ ঘটনায় দর্শনা থানায় একটি মামলা রুজু হয়েছে। আটকবার গুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা রাখা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram