২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বৃদ্ধকে শ্বাসরোধে ও কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২, ২০২২
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



চুয়াডাঙ্গার দামুড়হুদায় সব্বত আলী নামের এক বৃদ্ধকে শ্বাসরোধে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। রোববার দুপুরে দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামের নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সব্বত আলী দামুড়হুদার রামনগর গ্রামের মৃত বসির উদ্দিনের ছেলে।

বৃদ্ধের পুত্রবধূ শিরিনা খাতুন জানায়, রোববার প্রতিদিনের মত সকালে খাবার দিতে গিয়ে আমার শশুড়কে মাটিতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ভয়ে চিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে আসেন।পরে প্রতিবেশিরা মৃতদেহ ঘরের ভেতর থেকে বাইরে বের করে।

দামুড়হুদা থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, সব্বত আলী নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। তবে ধারনা করা হচ্ছে গলায় রশি জাতীয় কিছু দিয়ে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। মৃতের গলায়, পায়ে ও পেটে রক্তের দাগ আছে। পুরুষাঙ্গ দিয়েও রক্ত বের হয়েছে। পুলিশ হত্যা রহস্য উদঘাটনে কাজ করছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোন মামলা হয়নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram