১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিখোঁজের ১ দিনপর প্রতিবন্ধী কিশোরের মরদেহ উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৭, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
Exif_JPEG_420 | ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিখোঁজের ১ দিন পর আবুল বাসার নামে এক মানসিক প্রতিবন্ধী কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দামুড়হুদার খাঁপাড়ার বালির গর্ত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবুল বাসার(১২) দামুড়হুদার খাঁপাড়ার আব্দুল মোমিনের ছেলে। ওই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ ও স্থানীয়রা জানান, গেল বুধবার সকালে মানসিক প্রতিবন্ধী কিশোর আবুল বাসার খেলা করার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে দুপুরে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে মা-বাবাসহ স্বাজনরা। কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি বলে জানায় তার পরিবার।

২৭ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গ্রামের বালুর গর্তে ওই কিশোরের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কিশোর আবুল বাসারের মরদেহ উদ্ধার করে পুলিশ।


দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, নিহত কিশোর আবুল বাসার ছিল মানসিক প্রতিবন্ধী। তার শরীরে আঘাতের কোন চিহৃ পায়নি পুলিশ। ওই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram