১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধ নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২২, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় রেল ষ্টেশনের প্লাটফর্মে ট্রেনের চাপায় এক বৃদ্ধা ভিক্ষুক নিহত হয়েছে। ২২ সেপ্টেম্বর বিকাল বুধবার সাড়ে ৩টার দিকে খুলনা গামী রুপসা ট্রেনে চাপা পড়ে বৃদ্ধ ভিক্ষুক ঘটনাস্থলেই মারা যায়।


প্রত্যক্ষদর্শি ও স্থানীয়রা জানান, অজ্ঞাত পরিচয়ের এক ভিক্ষুক (৭০) নিয়মিত আলমডাঙ্গা রেল ষ্টেশন থেকে বিভিন্ন ট্রেনে ভিক্ষা করে বেড়ায়। মাঝে মাঝে আলমডাঙ্গা ষ্টেশনের প্লাটফর্মেই ঘুমিয়ে থাকে। ২২ সেপ্টেম্বর বুধবার বেলা সাড়ে ৩ টার দিকে আলমডাঙ্গা ষ্টেশনের আপ লাইনে প্লাটফর্মে রকেট মেইল ট্রেন এসে দাড়ায়। বৃদ্ধা ভিক্ষুক ডাউন লাইন প্লাটফর্ম থেকে লাইনের উপর নেমে রকেট মেইল ট্রেনে চড়ার জন্য যায় । এসময় খুলনাগামী রুপসা ট্রেন চলে আসে। বৃদ্ধ ভিক্ষুক সরতে না পারায় রুপসা ট্রেনের ধাক্কায় তিনি প্লাটফর্মের নিচে পড়ে যায়। ট্রেন ও প্লাটফর্মের চাপায় বৃদ্ধ ভিক্ষুক ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। স্থানীয় কয়েকজন বলেন বৃদ্ধ ভিক্ষুকের বাড়ি মুন্সিগঞ্জ এলাকায়। আবার কেউ কেই বলেন তার বাড়ি দামুড়হুদা জয়রামপুর এলাকায়। বৃদ্ধ ভিক্ষুকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।


চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক(এসআই) মাসুদ রানা জানান, মরদেহ সুরতহাল প্রতিবেদন তেরী করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত বৃদ্ধের পরিচয় শনাক্তের জন্য চেষ্টা করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram