১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী আলমডাঙ্গার সন্তান নৌবাহিনীর (অবঃ) কমান্ডার এম শহিদুর রহমান গণসংযোগ ও পথসভা অব্যাহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩০, ২০২৩
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী আলমডাঙ্গার সন্তান নৌবাহিনীর (অবঃ) কমান্ডার এম শহিদুর রহমান গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন। তিনি চুয়াডাঙ্গা শহরে গত ২৪ সেপ্টেম্বর দিনভর গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি চুয়াডাঙ্গা বড়বাজারের প্রত্যেক দোকানে গিয়ে দোকানদারদের সাথে পরিচিত হন।

এসময় তিনি বলেন, আপনারা আগামী সংসদ নির্বাচনে একজন সৎ ও যোগ্য প্রার্থী দেখে ভোট দিবেন। আমি আলমডাঙ্গার সন্তান। দীর্ঘদিন নৌ বাহিনীর কমান্ডার হিসেবে চাকুরীর সুবাদে সমুদ্রে সমুদ্রে জীবন পার করেছি। তিনি হালাল উপার্জন ছাড়া অবৈধ কোন অর্থ স্পর্স করেন নাই। চুয়াডাঙ্গা ১ আসনে অনেক প্রার্থী আপনাদের কাছে আসছে । আপনারা তাদের জিজ্ঞাসা করুন। তারা কতটুকু সৎ।


তিনি আরও বলেন চুয়াডাঙ্গা ১ আসনকে নতুন করে সাজাতে চাই। আপনারা সহযোগীতা প্রয়োজনে। সেজন্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।


গণসংযোগকালে সাথে ছিলেন আলমডাঙ্গা হারদী ইউনিয়নের আশরাফুল হক বকুল, জাতীয় পার্টির হারদী সভাপতি নজরুল ইসলাম, সামরিক সদস্য (অব) সার্জেন হাফিজ, চুয়াডাঙ্গা বড়বাজারের বেশকিছু ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram