২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় কলেজছাত্র নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৪, ২০২২
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের ধাক্কায় এক কলেজছাত্রের মৃত্যু। আহত হয়েছেন অপর বন্ধু। শুক্রবার গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কুষ্টিয়ার হালসা এলাকায় পৌঁছালে মারা যান কলেজছাত্র রোমান মল্লিক। শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার একাডেমির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোমান মল্লিক(১৭) আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের মৃত খসরু মল্লিকের ছেলে ও চুয়াডাঙ্গা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত রিয়ন আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমাহল পাড়ার আরেফিন আলম রনজুর ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান জানান, রোমানের পরিবার চুয়াডাঙ্গা পৌর এলাকার দক্ষিণ হাসপাতালপাড়ার একটি ভাড়া বাসায় থাকে। দুপুরে জুম্মার নামাজের পর বন্ধু রিয়নের সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হয় রোমান। এসময় একাডেমি মোড়ে পৌঁছালে একটি ইজিবাইককে ওভারটেক করে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে দুজনই গুরুতর আহত হয়। তাদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালেরর জরুরী বিভাগে নেয়।

কর্তব্যরত চিকিৎসক খালিদ হাসান জানান, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রোমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত রিয়নকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram