২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় গাঁজা গাছসহ একজন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৬, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গার আমিরপুর গ্রাম থেকে গাঁজা গাছসহ গাঁজা চাষীকে আটক করেছে । ৬ ডিসেম্বর রবিবার বিকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের এ অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আটক গাঁজা চাষী ইব্রাহিম খলিল বাবু(৪০) চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের শেষপাড়ার মসলেম উদ্দিনের ছেলে। চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল সদর উপজেলার আমিরপুর গ্রামের শেষপাড়ায় অভিযান পরিচালনা করেন।

এসময় ইব্রাহিম খলিল বাবুর বাড়ির সাথে পান বরজের ভেতরে গাঁজা চাষ করতেন। পান বরজ থেকে ১৫ ফুট উচ্চতার একটি গাঁজা গাছ উদ্ধার করে। এসময় তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দলটি। এ অভিযানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মরিয়ত উল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram