২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় কৃষক লীগ ও ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম: ঢাকায় রেফার্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় জেলা শহরে কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মহাসিন ও ছাত্রলীগ নেতা রিগানকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে। অবস্থার অবনতি হওয়ায় দুই জনকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। রোববার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার সদর হাসপাতাল গেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার সন্ধায় ছাত্রলীগ নেতা রিগানের বাবা আজম আলি ষ্টকে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন। রিগান তার বাবাকে দেখে হাসপাতালের বাইরে আসলে কয়েক জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করতে থাকে। পাশে থাকা তার মামা জেলা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মহাসিন রেজা ঠেকাতে গেলে তাকেও দুর্বৃত্তরা কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দুই জনেক উদ্ধার করে চুয়াডাঙ্গায় সদর হাসপাতালে নেয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রিগানের শরীরে ১৫টি কোপের আঘাত রয়েছে। আর মহাসিন রেজার শরীরে বেশ কয়েকটি কোপের আঘাত রয়েছে। এ ঘটনা সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram