১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিকিৎসক লাঞ্চিতকারি যুবক আব্দুর রহিম পাবনা থেকে গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২০
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের ৩ চিকিৎসককে লাঞ্চিত করার মামলার আসামি আব্দুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৮ জুলাই রাতে আসামির মোবাইলফোন ট্র‍্যাকিং করে পাবনা জেলার রূপপুর থেকে আলমডাঙ্গা থানার এস আই আমিনুল তাকে গ্রেফতার করেছে।

প্রনঙ্গত, ১৬ জুলাই যাদবপুর গ্রামের আব্দুর রহিম নামে এক যু্বক তার অসুস্থ্য পিতাকে হাসপাতালে না নিয়ে গিয়ে নিজে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আশরাফুন নাহার লীনাকে ব্যবস্থাপত্র লিখে দিতে বলেন। ডাক্তার লীনা রোগি না দেখে ব্যবস্থাপত্র লিখে দিতে অস্বীকার করায় আব্দুর রহিম তাকে লাঞ্চিত করে। এ সময় ওই যুবকের হাতে হাসপাতালের আরএমওসহ আরও এক নারী চিকিৎসক লাঞ্চিত হন। এ ঘটনায় ওই রাতেই আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে, গত ১৮ জুলাই আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকদের উপর ন্যাক্কারজনক হামলার আসামিকে দ্রুত গ্রেফতার ও স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসকদের শতভাগ নিরাপত্তার দাবিতে প্রতিবাদসভা ও প্রেসকনফারেন্স অনুষ্ঠিত হয়।


আলমডাঙ্গা থানা পুলিশও আসামিকে গ্রেফতার করতে শুরু থেকেই আন্তরিকভাবে অভিযান পরিচালনা কিরে আসছিল। তারই ধারাবাহিকতায় ৪৮ ঘন্টার মধ্যে পাবনার রূপপুর থেকে গ্রেফতার হল আসামি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram