২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাচা শ্বশুরের গরু চুরি বিক্রির সময় ধরা পড়েছেন জামাতা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩০, ২০২০
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সিলেট প্রতিনিধি: চাচা শ্বশুরের গরু চুরি করে কোরবানীর পশুর হাটে বিক্রির সময় ধরা পড়েছেন জামাতা । ২৯ জুলাই বুধবার বিকেলে সিলেট মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণী ইউনিয়নের ফকিরবাজার পশু হাট থেকে তাকে চোরাই গরুসহ আটক করে। 

সোহেল আহমদ বিয়ানীবাজার ইউনিয়নের লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকার মোজাম্মেল আলীর ছেলে।  ৩০ জুলাই বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল আহমদ বিয়ে করে বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন উছাপাড়া গ্রামে। মঙ্গলবার রাতে ওই গ্রামের তার এক চাচা শ্বশুরের গরু চুরি করে নিয়ে যায় ।  ২৯ জুলাই বুধবার বিকেলে সোহেল পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ফকিরবাজার পশু হাটে গরুটি বিক্রি করতে নিয়ে যায়। অপেক্ষাকৃত কমদামে তাড়াহুড়ো করে গরুটি বিক্রির চেষ্টা করলে সোহেলকে নিয়ে বাজারের লোকজনের সন্দেহ হয়। একপর্যায়ে তাকে আটক করে বর্ণী ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। পরে সে চোরাই গরুর কথা স্বীকার করলে তাকে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়। 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram