২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোলদাড়ি গ্রামে মন্ডলী প্রদান অনুষ্ঠানে আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১০, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

২৭ গ্রামের প্রধানদের খানা দিয়ে আনুষ্ঠানিকভাবে মন্ডলী নিলেন আলমডাঙ্গার ঘোলদাড়ি গ্রামের মমিনুল ইসলাম মোমিন। গতকাল বুধবার ২৭ গ্রামের প্রধান মন্ডল আনুষ্ঠানিকভাবে মোমিনকে মন্ডলীগামছা প্রদান করে ও গলায় ফুলের মালা পরিয়ে মন্ডল হিসেবে স্বীকৃতি দেন।


২৭ গ্রামের মন্ডল সমিতির নেতৃবৃন্দের শরিফ আহমেদ মিয়ার সভাপতিত্বে এ মন্ডলী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মন্ডল সমিতির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ ডাবলু মুন্সী, মন্ডল-প্রধান আতিয়ার রহমান, আব্দুল মান্নান, সানোয়ার হোসেন, আল আমিন, হাজী বরকত আলী, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান, মণি মুন্সী, রমজান আলী প্রমুখ।


সে সময় প্রধান অতিথি আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, এখানে ২৭ গ্রামের প্রধান আছেন। আপনারা চাইলে আলমডাঙ্গা উপজেলাকে দুর্নীতি ও অনিয়মমুক্ত করা সম্ভব। সামাজিক অনাচার ও দুর্নীতিতে প্রশ্রয় না দিলেই সমাজ সুন্দর হবে। কলুষমুক্ত হবে। নিজের স্বার্থ না দেখে সমাজের স্বার্থ, দেশের স্বার্থকে সবার আগে বিবেচনা করতে হবে। তাহলে ব্যক্তি জীবনেও কল্যাণ হবে।


২৭ গ্রামের মন্ডল সমিতির সভাপতি শরিফ আহমেদ মিয়া বলেন, সামাজিক ন্যায়বিচারের ক্ষেত্রে মন্ডলরা বড় ভূমিকা রাখতে পারে। সালিশ বৈঠকে নিরোপেক্ষ থাকলে মন্ডলদের প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধা ও আস্থা বাড়বে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram