২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনী ধানখোলা ইউপির ২নং ওয়ার্ডের উপ নির্বাচনে প্রতীক বরাদ্দ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
অক্টোবর ৪, ২০২০
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডের উপনির্বাচনে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।রবিবার সকাল ১১ টায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের কাগজ তুলে দেন রিটানিং অফিসার আব্দুল আজিজ।

আগামি ২০ অক্টোবর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। রিটানিং অফিসার আব্দুল আজিজ জানিয়েছেন, জাকির হোসেন ও মফিজুল ইসলাম টিউবয়েল প্রতীক চেয়েছেন। উভয় পক্ষের কোন সমঝোতা না হওয়ায় শেষ পর্যন্ত লটারীর মাধ্যমে বিজয়ী হয়ে টিউবওয়েল প্রতীক পেয়েছেন জাকির হোসেন। এছাড়া মফিজুল ইসলাম তালা,মাজেদ আলী মোরগ ও সালাউদ্দীন পেয়েছেন ফুটবল প্রতীক পেয়েছেন।

রিটানিং অফিসার আব্দুল আজিজ আরো জানিয়েছেন, জাহিদুল ইসলাম নামের একজন প্রার্থীর বয়স পূর্ন না হওয়ায় প্রার্থীতা বাতিল করা হয়েছে।স্থানীয়রা জানিয়েছে,মফিজুল ইসলাম ও মাজেদ আলী আপন দুই ভাই আর জাকির হোসেন ও তার দুলাভাই সালাউদ্দীন। দুই পরিবারের ৪জন প্রার্থী হওয়ায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। স্থানীয় একটি সূত্র জানিয়েছেন,পোলিং এজেন্ট সুবিধা পেতে উভয় পরিবারের ৪ জন প্রার্থী হয়েছে।

তবে মফিজুল ইসলাম ও প্রয়াত ইউপি সদস্য জাফর হোসেনের ছেলে জাকির হোসেন প্রতিদ্বন্দিতা করবেন। নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, জুগিন্দা,আজান ও বাহাগুন্দা গ্রাম নিয়ে ধানখোলা ২ নং ওয়ার্ড। এ ওয়ার্ডে ২ টি ভোট কেন্দ্র রয়েছে। ভোট কেন্দ্র গুলো হচ্ছে জুগিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আজান সরকারী প্রাথমিক বিদ্যালয়। মোট ভোটার ৪ হাজার ৬শ’৬৩জন। এর মধ্যে জুগিন্দা ভোট কেন্দ্রে ৩ হাজার ১শ’৩৫ ও আজান ভোট কেন্দ্রে ১ হাজার ৫শ’২৮ জন ভোটার তাদের ভোটধিকার প্রয়োগ করবেন।

রিটানিং অফিসার আব্দুল আজিজ জানিয়েছেন,দুপুর ২ টা থেকে রাত্রী ৮ টা পর্যন্ত প্রার্থীরা প্রচার প্রচারনা চালাতে পারবেন। একজন প্রার্থী একটি মাইক ব্যবহার করতে পারবেন। কোন ধরনের সহিংশতায় না জড়িয়ে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য প্রার্থীদের প্রতি আহবান জানিয়েছেন তিনি । গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,জুগিন্দা গ্রামে ভোটকে কেন্দ্র করে পুলিশ সতর্ক রয়েছে। কেউ সহিংশতার চেষ্টা করলে সে যেই হোক তাকে ছাড় দেয়া হবেনা। উল্লেখ্য : ইউপি সদস্য জাফর আলীর মৃত্যু জনিত কারনে এ উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram