২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটির সভা", নির্বাচনের তফসিল ঘোষণা

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২৮, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ- মেহেরপুরের গাংনী উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। আমিরুল ইসলাম অল্ডামের সভাপতিত্বে আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম অনুরাগী, সাহাজুল সাজু,নুরুজ্জামান পাভেল মাহমুদ, মিনারুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় আহবায়ক কমিটির সভাপতি আমিরুল ইসলাম অন্ডাম তার বিগত কয়েক মাসের আয় এবং ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। উপস্থাপনা শেষ হলে তিনি আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং নতুন নির্বাচন কমিটি অনুমোদন দেন।

এ সময় উপস্থিত ছিলেন, এম এ লিংকন, হারুন অর-রশীদ রবি,লিটন মাহমুদ,মিনারুল ইসলাম,রাকিবুল ইসলাম কবি,মাসুদ রানা,এম এ গালিব, ইজাজ উদ্দিন ছোটন,রাব্বি আহমেদ,রকিবুল ইসলাম রকিউল্লেখ্যঃ আগামী ১৬-ই অক্টোবর রোজ-শুক্রবার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ৪-ই অক্টোবর থেকে মনোনয়ন ফরম বিতরণ করা হবে।

মনোনয়ন ফরম যাচাই-বাছাই এবং প্রত্যাহারের শেষ তারিখ ১০-ই অক্টোবর। নির্বাচন পরিচালনার সম্পূর্ণ দায়িত্ব পালন করবে নির্বাচন কমিটি। নির্বাচনে একজন প্রার্থী একটি পদের জন্য লড়াই করতে পারবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram