২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী উপজেলা প্রেসক্লাবে ১৫ আগস্ট পালিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের উদ্যােগে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শােক দিবস পালিত হয়েছে। সােমবার দুপুরে এ উপলক্ষে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রাকিবুল ইসলাম কবি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডাম। সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কানন-এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি নুরুজ্জামান পাভেল।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি সাহাজুল সাজু,উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও চ্যানেল ফোর এর প্রতিনিধি এমএ লিংকন,উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ঢাকার ডাক পত্রিকার প্রতিনিধি লিটন মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রতিনিধি রাকিবুল ইসলাম কবি,দপ্তর সম্পাদক ও গণকণ্ঠ পত্রিকার প্রতিনিধি মাসুদ রানা,উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সময়ের সমীকরণ পত্রিকার বিশেষ প্রতিনিধি আবুল কাশেম অনুরাগী,এজাজ উদ্দিন ছোটন,রাসেল মাহমুদ,রকিবুল ইসলাম রকি সহ প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম কবি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram