১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী উপজেলা প্রেসক্লাবে সার্বিক উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৮, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উ পজেলা প্রেসক্লাবের উদ্যােগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অাজ বুধবার সকালে উপজেলা প্রেসক্লাবে অালােচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম অনুষ্ঠান সঞ্চালনা ও সার্বিক উন্নয়ন বিষয়ক বিভিন্ন বিষয় তুলে ধরেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সদস্য বাংলানিউজ টােয়েন্টিফাের ডটকম-এর প্রতিনিধি জুলফিকার অালী কানন, উপজেলা প্রেসক্লাবের সদস্য ও চ্যানেল ফাের প্রতিনিধি এমএ লিংকন, প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি সাহাজুল সাজু,যুগ্ম সাধারণ সম্পাদক ও সাম্প্রতিকীর গাংনী প্রতিনিধি রাকিবুল ইসলাম কবি,সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ঢাকার ডাক পত্রিকার প্রতিনিধি লিটন মাহমুদ,যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও ডিটেক্টিব নিউজের প্রতিনিধি রাসেল অাহমেদ,দৈনিক ডেসটিনি পত্রিকা প্রতিনিধি অাসাদুল্লাহ,উপজেলা প্রেসক্লাবের সদস্য ও পল্লী টিভি জেলা প্রতিনিধি ইজাজ অাহমেদ,মিয়াদুল ইসলাম প্রমুখ। সভায় গাংনী উপজেলা প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন বিষয়ক অালােচনা করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram