১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর সবজি ব্যবসায়ী সড়ক দূর্ঘটনায় নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৩, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর সবজি ব্যবসায়ী মুকুল হোসেন (৫২) ট্রাক দূর্ঘটনায় নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় কুমিল্লা জেলার চান্দুরা এলাকার নুরিটোলায় এ ঘটনা ঘটে। নিহত মুকুল হোসেন গাংনী উপজেলার কসবা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। নিহতের ভাই রাফিউল হাসান জানান,কলা বোঝাই একটি ট্রাক যোগে বৃহস্পতিবার বিকালে কসবা গ্রাম থেকে কুমিল্লার চান্দিনার উদ্যোগে রওনা দেয়।

শুক্রবার সকাল ১১ টায় ট্রাক দূর্ঘটনায় মারা গেছে বলে পুলিশের পক্ষ থেকে পরিবারকে অবগত করা হয়। মৃত্যু’র সংবাদ পওয়ার পরপরই মরদেহ আনতে এ্যামবুলেন্সযোগে দূর্ঘটনাস্থলের দিকে রওনা হয়েছেন স্বজনরা। কুমিল্লা জেলার ইলিয়াসগঞ্জ হাইওয়ের ফাঁড়ির ওসি সালেহ উদ্দীন আহমেদ জানান,কলা বোঝাই একটি ট্রাক চান্দিনায় যাওয়ার পথে চান্দুরা এলাকার নুরিটোলায় পৌছালে রাস্তা থেকে ছিটকে একটি পুকুরে পড়ে মুকুল হোসেন নিহত হয়।

এ ঘটনায় ট্রাক চালক ও তার সহকারী আহত হয়েছে। মরদেহ উদ্ধার করে হাইওয়ে ফাড়িতে রাখা হয়েছে। নিহতের স্বজনরা মরদেহ নিতে রওয়না হয়েছে পৌছানো মাত্রই আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram