২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর নিখোঁজ ব্যবসায়ী লাশ উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৮, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ নিখোঁজের ২৪ ঘন্টা পর মেহেরপুরের গাংনীর পোল্ট্রি ফিড ব্যবসায়ী জাফর ইকবালের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২ টায় কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বলিদাপাড়া এলাকার একটি নিমগাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জাফর ইকবাল গাংনী উপজেলার রায়পুর ইউপির গোপালনগর গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধার ফয়জুল হকের ছেলে।


জাফরের ছোটো ভাই সানাউল্লাহ জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে জাফর ইকবাল বিক্রিত মালামালের পাওনা টাকা আদায় করতে বেরিয়ে যান। সারাদিন কোনো খোঁজ না পেয়ে গতকাল রাতেই গাংনী থানায় তার ছেলে কলেজ ছাত্র পিয়াস সাধারণ ডায়েরি করেন।


মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে মিরপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে বাড়িতে সংবাদ দেয় বলে জানান তিনি। সানাউল্লাহ বলেন, তার ভাইযের কাছ থেকে অনেকেই বাকিতে মালামাল ক্রয় করে। অনেকের কাছেই তিনি টাকা পান। এই টাকা আদায় করতে গিয়েই তার মৃত্যু হলো।


মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশের সংবাদ পায় পুলিশ। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লাশের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার পরিচয় জানা গেছে। ঘটনার রহস্য উৎঘটনে কাজ করছে পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram