২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর দেবীপুরে ওয়ার্ড সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৮, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৭নং ওয়ার্ডের ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫টার সময় ৭নং ওয়ার্ড এর আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়|

৭নং ওয়ার্ডের মেম্বার আলফাজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং বামন্দী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। এ সময় এলাকাবাসী তাদের দাবিগুলো মধ্যে গ্রামের ভাঙা রাস্তাগুলো দ্রুত মেরামতসহ,রাস্তা, মসজিদ, গোরস্থানের পাশে সোলার লাইট স্থাপন করে দেওয়ার আহবান জানান চেয়ারম্যানের কাছে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এক বছরের মধ্যে বামন্দী ইউনিয়নের মূল সড়কগুলো আলোকিত করবো। এছাড়াও বামুন্ডি ইউনিয়নকে আমি আমার মনের মত করে সাজাবো।তিনি আরও বলেন, আপনাদের ব্যক্তিগত চাহিদা পূরণ করতে না পারলেও সামষ্টিক যে দাবিগুলো আছে সেগুলো পূরণ করব এবংপ্রতিটি রাস্তার পাশে ড্রেনেজ ব্যবস্থা করা হবে যাতে পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি না হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেপির মৎস্যজীবীর কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আব্দুল বাকী সাহেব, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মামুনর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুল গনি, ইউনিয়ন পরিষদ সচিব মনিরুল ইসলাম, সাবেক মেম্বার জামাল উদ্দিন, ছাবদার আলী সহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আবু কায়সার স্বপন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram