২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর ড.আশরাফুল ইসলাম আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৬, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর কৃতি সন্তান অব: অতিরিক্ত সচিব বীরমুক্তিযোদ্ধা ড. আশরাফুল ইসলাম কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। শুক্রবার আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ উপ-কমিটির অনুমোদন দেন।

কমিটিতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. রশিদুল আলমকে চেয়ারম্যান এবং আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাসকে সদস্য সচিব করে ৫৫ সদস্যর এ উপ-কমিটি গঠন করা হয়েছে। বীরমুক্তিযোদ্ধা ড. আশরাফুল ইসলাম ষোলটাকা ইউনিয়নের মিনাপাড়া গ্রামের জুলহক মিয়ার বড় ছেলে ও সাবেক সংসদ সদস্য মো: মকবুল হোসেনের চাচাতো এবং গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের বড় ভাই।

অব: অতিরিক্ত সচিব বীরমুক্তিযোদ্ধা ড. আশরাফুল ইসলাম গণপূর্ত,পানি সম্পদ সহ বিভিন্ন মন্ত্রনালয়ে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram