২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর জোড়পুকুরিয়াতে বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৮, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ সাহারবাটি ইউনিয়নের রাজধানী জোড়পুকুর বলে মন্তব্য করেছে প্রাক্তন ইউপি চেয়ারম্যান আব্দুল গনী। বুধবার বিকালে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় চত্তরে প্রাক্তন চেয়ারম্যান মরহুম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন,এ ইউনিয়নের রাজধানী জোড়পুকুরিয়া গ্রামে মরহুম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে এটা অত্যান্ত খুশির সংবাদ। খেলা শান্তিপূর্ন ভাবে শেষ হওয়ায় তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। মরহুম বজলুর রহমানের বড় ছেলে সাহারবাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মশিউর রহমান বলেছেন,করোনা দূর্যোগে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে একারনে মানুষের মধ্যে ভয়ভীতি দুর করার লক্ষে প্রাক্তন চেয়ারম্যান মরহুম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

আসন্ন সাহারবাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের সমর্থন প্রত্যাশা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন তিনি। মরহুম প্রাক্তন বজলুর রহমানের ছোট ভাই ওয়াদুদ টুকুর সভাপতিত্বে অন্যান্য’র মধ্যে জেলা পরিষদ সদস্য তৌহিদ মূর্শেদ অতুল,সাহারবাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক স্বপন বিশ্বাস,সাবেক প্যানেল মেয়র সামছুদ্দীন শেখ,বর্তমান ইউপি সদস্য সাহাবুদ্দীন আহমেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও হাজার হাজার ফুটবল প্রেমী দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় জুগিরঘোপা ফুটবল একাদশ ৩/০ গোলে সানঘাট একাদশকে পরাজিত করে বিজয়ী হন। পরে প্রধান অতিথী পুরস্কার তুলে দেন। রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের তালিকা ভুক্ত রেফারী আব্বাস আলী,মাহবুবুল হক,রাজু আহমেদ ও রিপন হোসেন। ধারা বিবরনীতে ছিলেন গাংনী মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মনোয়ার হোসেন। উল্লেখ্য : গত ১৪ ডিসেম্বর ১৬টি দলের সমন্বয়ে প্রাক্তন চেয়ারম্যান মরহুম বজলুর রহমান সৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram