২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীর কাথুলী ইউপিতে মানবিক সহায়তা কর্মসূচির অর্থ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১০, ২০২১
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর কাথুলী ইউপিতে অসহায় ও দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সোমবার সকাল ১০ টায় উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ অর্থ বিতরণ করা হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক।

এসময় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,ইউপি সদস্য বৃন্দ সহ উপকার ভুগীরা উপস্থিত ছিলেন। মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা জানান, করোনায় কাথুলী ইউনিয়নে বিপুল সংখ্যক মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে।

চাহিদার তুলনার সরকারী বরাদ্দ অপ্রতুল তবুও ইউনিয়ন পরিষদের সদস্য,স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ,সমাজসেবক ও গন্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শে ৯শত জনের তালিকা তৈরি করে প্রতিজনকে ৪শত ৫০ টাকা করে দেয়া হয়েছে। এছাড়া এ ইউনিয়নে বয়স্ক,বিধবা, প্রতিবন্ধী,ভিজিএফ,ভিজিডি সহ সরকারী নানা সুবিধা চলমান রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram