১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর করমদীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১০, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার করমদি গ্রামে বিভিন্ন প্রজাতির বনজ, ফলজ ও ঔষধি গাছ রোপণের মধ্যে দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

করমদি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি উদ্যোগে ও বনবিভাগের সার্বিক সহযোগিতায় করমদি থেকে হিন্দা, ভরাট, দুর্লভপুর, ভোমরদহ এলাকায় দীর্ঘ পাঁচ কিলোমিটার রাস্তার দু’পাশ জুড়ে ৫ হাজার বৃক্ষরোপর কার্যক্রম শুরু করা হয়।। বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করমদি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মঞ্জুরুল ইসলাম স্বপন।

এসময় গাংনী সামাজিক বনায়ন ও নার্সারি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস টি হামীম হায়দার,গাংনী উপজেলার বন সম্প্রসারণ কর্মকর্তা সাব্বির আহমেদ, ইউপি সদস্য আমানুল্লাহ, সাবেক ইউপি সদস্য সিরাজুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, আওলাদ হোসেন,ইব্রাহিম খলিল ও ইসমাইল হোসেন বাপ্পি সহ সংগঠনের স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram