২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে ৭০ বোতল ফেন্সিডিলসহ এক যুবক আটক

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ২৬, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ৭০ বোতল ফেনসিডিলসহ শাহিনুর রহমান সবুজ (২৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার বামুন্দি শ্যামলী কাউন্টার থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক অজয় কুমার কুন্ডু। এ সময় তার কাছে থাকা একটি ট্রলির মধ্য থেকে 70 বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ফেনসিডিলসহ আটক সাব্বির হোসেন সবুজ কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আটি গ্রামের ইমরান হোসেনের ছেলে। মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এসআই অজয় কুমার কুন্ডু জানান,ঢাকায় পাচারের উদ্দেশ্যে বামন্দি শ্যামলী কাউন্টারে ফেনসিডিলসহ একজন অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয় পরে তার কাছে থাকা একটি ট্রলি থেকে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ফেনসিডিল উদ্ধারের ঘটনায় সাব্বির হোসেন সবুজের নামে গাংনী থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হবে। ফেনসিডিল উদ্ধারের ঘটনায় সাব্বির হোসেন সবুজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এছাড়া তার বিরুদ্ধে কোনো মাদকের মামলা আছে কিনা যাচাই বাছাই করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram