২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে ৫ হাজার কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন করা হয়েছে। উপজেলা কৃষি অফিসের আয়োজনে সোমবার দুপুর ১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে চলতি অর্থ বছর রবি মৌসুমে কৃষি পূনবার্সনের আওতায় প্রায় ৫ হাজার কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

সার ও বীজ বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ কে এম শাহাবুদ্দীন আহমেদ। কৃষি সম্প্রসারন কর্মকর্তা রাসেল রানার সঞ্চালনায় অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যন ফারহানা ইয়াসমিন,আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শাহ,মনিরুজ্জামান মনি মাষ্টার সহ কৃষক,সরকারী কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কৃষিবিদ কে এম শাহাবুদ্দীন আহমেদ জানান,৪ হাজার ৯শ’১০ জন কৃষকের মাঝে সরিষা, ভুট্টু,গম,মুগ,পেয়াজ বীজ ও ডিএপি ও এমওপি সার বিতরন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram