২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৫, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ফেন্সিডিল ইয়াবা ও মাদক বিক্রির টাকা সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বামুন্দী ও কল্যানপুর গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের এস আই অজয় কুমার কুন্ডু,এস আই হাবিবুর রহমান ও এ এস আই আহসান।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের এস আই অজয় কুমার কুন্ডু জানান,বামন্দী পুলিশ ক্যাম্প পাড়ায় ইয়াবা নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পশ্চিম পাড়ার রবগুল হোসেনের ছেলে জাকারিয়া আওয়ালকে ১০ ও তেরাইল বাগান পাড়ার দলিম উদ্দীনের ছেলে মিলন হোসেনকে ১৭ পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৪২শ’টাকা জব্দ করা হয়। অপরদিকে কল্যানপুর মন্ডলপাড়া দিয়ে শরীরে বেধে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাওট টাওয়ার পাড়ার কলিম উদ্দীনের ছেলে কবিরুল ইসলামকে তার শরীরে বাধা অবস্থায় ১৩ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়। মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: জুলফিকার আলী জানান,ফেন্সিডিল ও ইয়াবা সহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতারের ঘটনায় গাংনী থানায় পৃথক দুটি মামলা দায়ের পূর্বক থানায় হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram