২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে স্ট্যাম্প ভ্যান্ডার নুর ইসলামের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৮, ২০২০
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে স্ট্যাম্প ভ্যান্ডার নুর ইসলামের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। নুর ইসলাম গাংনীর বাহাগুন্দা গ্রামের মরহুম আবেদ আলীর ছেলে।

বুধবার দুপুরে গাংনী বাসষ্ট্যান্ডের রেজাউল চত্বর থেকে শুরু হয়ে উপজেলা পরিষদের সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে এসে এ বিক্ষোভ মিছিল শেষ হয়।পরে উপজেলা দারিদ্র বিমোচন অফিসের সামনে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানে নুর ইসলামের বিরুদ্ধে বিভিন্ন দুর্ণীতি,অনিয়ম ও অপকর্মের কথা তুলে ধরেন এবং বিচারের জোর দাবী জানান বক্তারা।

এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক,সাবেক পৌর মেয়র আহমেদ আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি ইমরান হাবিব প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram