২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে সাবেক এমপির মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৭, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে সাবেক এমপি মোহাম্মদ নূরুল হকের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার সাহারবাটি মাদ্রাসায় ডাঃ এ এস এম নাজমুল হক সাগরের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সাবেক এমপি মোহাম্মদ নুরুল হক সাহেবের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত শেষ শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সাবেক এমপি মোহাম্মদ নুরুল হক ২৭শে আগস্ট১৯৯৮ সালের এই দিনে মৃত্যুবরণ করেন।তিনি গাংনী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক জাতীয় গণপরিষদ সদস্য।তিনিই মেহেরপুর(-২)আসনের প্রথম নৌকা মার্কায় বিজয়ী এমপি ছিলেন।

এসময় সাহারবাটি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান টোকন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা ও সাহারবাটি জনকল্যাণমূলক দাতব্যসংস্থার সভাপতি শাহীন,জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহজাহান আলী,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন,যুবলীগ নেতা আসিফ ফয়সাল চপল,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান শুভ, সাহারবাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি তুষার, যুগ্ম সম্পাদক ইসলাম, সাংগঠনিক সম্পাদক তারেক, প্রচার সম্পাদক আল আমিন,ছাত্রলীগ নেতা শিপন ,তৌফিক, অন্তর, আকাশ, রাসেল, উজ্জ্বল, রাকিবুল, রাজিব, লিখন, রাহিব সহ আরও অনেক উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram