২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে সড়ক দুর্ঘটনায় আহত-২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৮, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর বামন্দীতে সড়ক দুর্ঘটনায় ড্রাইভার ও হেলপার গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুরে রানার্স শোরুমের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, মেহেরপুর বেড়পাড়ার আমির আলীর ছেলে জিয়া (৪০),এবং চাদবিলের নায়েব আলীর ছেলে খেজমত আলী(৩৫)।

দূর্ঘটনায় খেজমত আলীর বাম হাত সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রত্যক্ষদর্শী জমির উদ্দিন জানান,কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালিভর্তি একটি ট্রাক(যার নং ১১-০৫৩১)বামন্দী রতন নালের বাড়ির সামনে পৌঁছায়। এসময় বামন্দী পশু হাট থেকে আসা একটি ট্রলি কুষ্টিয়া সড়কে উঠলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টিয়ে যায়। এতে ড্রাইভার ও হেলফার আহত হয়। তবে হেলফারের অবস্থা খুবই গুরুতর।

বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি আরও জানান,ঐ গাছের সাথে থাকা আমার সাইকেলটিও ট্রাকের নীচে চাপা পড়ে দুমড়ে মুচড়ে যায়।হয়তো সাইকেলের কাছে দাঁড়িয়ে থাকলে আমিও চাপা পড়ে মারা যেতাম। এসময় বামন্দী পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বামন্দী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইছাহাক আলী জানান, আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।তবে খেজমত আলীর অবস্থা খুব গুরুতর।তার বাম হাত শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলুর রহমান জানান,ঘটনা শুনেছি,পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram