২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে সড়ক দুর্ঘটনায় দুইজন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৩, ২০২১
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর বামন্দিতে ট্রাক্টর ও পিকাপের মুখোমুখি সংঘর্ষের দুজন আহত হয়েছে। শনিবার বিকেল ৩টার সময় এই সড়ক দুর্ঘটনা ঘটে।আহতরা হলেন খলিশাকুন্ডি বাজারপাড়ার আব্দুল মজিদের ছেলে আসিব(২১) ও কুষ্টিয়া মিরপুর সদরপুর মাদ্রাসা পাড়ার মৃত হাতেম মোল্লার ছেলে হেলাল উদ্দিন(২৫)।

স্থানীয় আব্দুল মালেক চপল বলেন,বামন্দী কিবরিয়া ফিলিং স্টেশনের পাশে মালবাহী ট্রাক্টর ও পিকআপের সংঘর্ষ ঘটেছে এতে দুইজন আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। বামন্দী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইসাহাক আলী জানান,মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর বামন্দীর কিবরিয়া ফিলিং স্টেশনের কাছে পিকআপ ও মাটিবাহি ট্রাক্টরের সাথে মুখােমুখি সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার আহত হয়।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস সদস্যরা উপস্থিত হয়ে উদ্ধার কাজ পরিচালনা করেন।ঘটনাস্থল থেকে আহতদের ফায়ার সার্ভিসের গাড়ি করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক হেলালউদ্দিনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। গাংনী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বুধা দিপ্ত দাস জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুজন এসেছিল তার মধ্যে হেলাল উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, ঘটনা শুনেছি, সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram