২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৮, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে মটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সাহাবুল ইসলাম (২৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় উজ্জল হোসেন নামের একজন আহত হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪ টায় গাংনী-মেহেরপুর সড়কের পোড়াপাড়া বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

সাহাবুল ইসলাম সাহারবাটি ক্লাবপাড়ার ফেরদৌস আলীর ছেলে। স্থানীয়রা জানান,সাহাবুল ইসলাম ও তার বন্ধু উজ্জল হোসেন মটরসাইকেল যোগে মেহেরপুরে যাওয়ার পথে পোড়াপাড়া বাজারে পৌছালে মেহেরপুর এলাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সাহাবুল ইসলামের মৃত্যু হয় ও আহত হয় উজ্জল হোসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় বাসিন্দারা ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

ৎআহত উজ্জল হোসেন জানান, পথচারীরা সাহাবুল ইসলাম জীবিত আছে মনে করে দ্রত গাংনী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। গাংনী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক দেবাশিষ জানান, গাংনী হাসপাতালে নেওয়ার পূর্বেই সাহাবুল ইসলামের মৃত্যু হয়েছে। এছাড়া আহত উজ্জল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গাংনী থানার ওসি মো: বজলুর রহমান জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram