২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে শ্বাশুড়ী ও স্ত্রীর নির্যাতনে স্বামী মৃত্যু’র অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১০, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :মেহেরপুরের গাংনীতে শ্বাশুড়ী ও স্ত্রীর বিরুদ্ধে স্বামী সাইফুল ইসলামকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভোরে সাইফুলের শ্বশুর দেবীপুর গ্রামের আতাহার আলীর বাড়িতে নির্যাতনের ঘটনা ঘটলেও বুধবার ভোরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাইফুল ইসলাম বামুন্দী নিশিপুর গ্রামের ভাদু মন্ডলের ছেলে। সাইফুলের পিতা ভাদু মন্ডল জানান, মঙ্গলবার ভোরে সাইফুলের স্ত্রী রোজিনা,তার শ্বাশুড়ী ও শ্বশুর তাকে গাছের সাথে বেঁধে নির্যাতন করে। আহতবস্থায় তাকে প্রথমে গাংনী হাসপাতালে ও পরে কুষ্টিয়া মেডিকেলে নেয়া হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাইফুলের স্ত্রী রোজিনা জানান, স্বামী সাইফুল প্রায়ই মাদক সেবন করে বাড়িতে ফিরে নির্যাতন করতো। পারিবারিক বিরোধের জেরে ঘটনার রাতে স্বামী সাইফুল ধারালো চাকু দিয়ে হত্যার করার চেষ্টা করে। বাধা দিতে গেলে ছুরির আঘাতে জখম হয়। নির্যাতনের বিষয়ে কোন মন্তব্য করেনি তিনি। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে সাইফুল মারা গেছে বলে জানতে পেরেছি।

নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram