১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে শান্তিপূর্ণ ভোটে মফিজুল নির্বাচিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২১, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডের উপ নির্বাচনে সদস্য পদে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন শেষে হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৫ টা পর্যন্ত উৎসব মুখব পরিবেশে ভোট গ্রহন করা হয়।

এ নির্বাচনে ৪জন প্রার্থী থাকলেও ভোট গণনা শেষে সর্বাধিক ভোট পাওয়ায় তালা প্রতীকের প্রার্থী মফিজুল ইসলামকে বিজয়ী ঘোষনা করা হয়। রিটার্নিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল আজিজ জানান, ধানখোলা ২ নং ওয়ার্ডের উপ নির্বাচনে ৪ হাজার ৬ শ’৬৩ জন ভোটারের মধ্যে বেসরকারী ফলাফলে তালা প্রতীকের প্রার্থী মফিজুল ইসলাম ২১৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

অন্যদিকে টিউবওয়েল প্রতীকে জাকির হোসেন ১৬৯৮ ভোট,মাজেদ আলী ও সালাউদ্দীন ২টি করে ভোট পেয়ে পরাজিত হয়েছে। তিনি আরো জানান,ধানখোলা ২ নং ওয়ার্ডের জুগিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আজান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ৪ হাজার ৬ শ’৬৩ জন ভোটারের মধ্যে ভোট পোল হয়েছে ৩ হাজার ৯ শ’ ৪২ ভোট। মোট বাতিল হয়েছে ৮৫ ভোট।গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমানের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

সকাল ৯ টায় ভোট গ্রহন শুরু হলেও সকাল থেকে ভোটাররা লাইনে দাড়িয়ে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করেন। সার্বিক নিরাপত্তা নিশ্চিত করায় বিপুল সংখ্যক ভোটার উপস্থিতি ছিলো। নির্বাচনী আচরণ বিধি লংঘন ও পোলিং এজেন্টের শর্ত ভঙ্গ করার অভিযোগে মফিজুলের সমর্থক সাইফুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম ও জাকির হোসেনের সমর্থক আলী হোসেনের ছেলে মেহেরুল ইসলামকে ১ হাজার টাকা করে দুজনের মোট ২ হাজার টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই-আলম সিদ্দিকী।

অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য নির্বাচন কমিশন,জেলা প্রশাসক,পুলিশ সুপার ও গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমানকে ধন্যবাদ জানিয়েছেন বিজয়ী ও পরাজিত প্রার্থীরা। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,নির্বাচন পরবর্তী কোন ধরনের অপ্রীতিকর কিংবা সহিংসতার কোন ঘটনা ঘটলে কাউকেই ছাড় দেয়া হবেনা। উল্লেখ্য,ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডের সদস্য জাফর আলী মৃত্যুতে এ উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram