২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন উপলক্ষে, আলোচনাসভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৪, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে শহীদ বুদ্ধিজীবি দিবস ২০২০ পালন উপলক্ষে, আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে সভার আয়োজন করা হয়।

গাংনী উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজামান খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন,গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজ আলী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,জাতীয় পার্টি জেপির জেলা সভাপতি আব্দুল হালিম প্রমুখ।

বক্তারা দিবসটি সম্পর্কে গুরুত্বপূর্ণ তাৎপর্য তুলে ধরেন এবং শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও জাতির সূর্যসন্তানদের আত্মার মাগফেরাত কামনা করেন।বক্তারা আরও বলেন, স্বাধীনতা বিরোধীচক্রের প্রেতাত্মারা আজও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এদের প্রতিহত করতে হবে। এসময় সরকারী কর্মকর্তা,রাজনৈতিক ব্যক্তি ও সাংবাদিক সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্টানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, উপজেলা পরিষদ জামে মসজিদের মুয়াজ্জিন শফিউল ইসলাম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram