২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২১, ২০২১
70
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি: শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা আর ভালোবাসায় পালিত হচ্ছে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। রবিবার সকালে নেতা কর্মীদের নিয়ে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক কাথুলী ইউপি মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম মোস্তাফা,ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,গোলাম ফারুক প্রমুখ।

এর আগে শনিবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে গাংনী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৯৫২র ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ, মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সাবেক এমপি মকবুল হোসেন, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান, গাংনী পৌরসভার পক্ষে মেয়র আহমেদ আলী, যুবলীগের পক্ষ থেকে সভাপতি মোশাররফ হোসেন,ইসমাইল হোসেন, গাংনী উপজেলা ও পৌর ছাত্রলীগের পক্ষে গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসিফ ইকবাল,নাসিরুল ইসলাম মহন সহ বিভিন্ন প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram