১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে মোটরসাইকেলের ধাক্কায় ১জন নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৭, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের ধাক্কায় তাহাজ আলী (৪৫) নিহত হয়েছে। রবিবার সকাল ৭ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তাহাজ আলী পেশায় একজন স্যালো ইঞ্জিন চালিত আলগামন চালক সে তেঁতুলবাড়িয়া ইউনিয়নের করমদি বহলপাড়ার আবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, গত বুধবার বিকালে মাঠ থেকে পায়ে হেঁটে বাড়ি ফেরার পথে তাহাজ আলীকে মটরসাইকেল আরোহি করমদি কুমার পাড়ার মকলেচুর রহমানের ছেলে লাভলু বেপরোয়া গতিতে এসে সরাসরি ধাক্কা দিলে গুরুতর আহত হয়। তাকে আহতবস্থায় প্রথমে সন্ধানী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজধাধী ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে নিহত তাহাজ আলীর ভাতিজা আশরাফুল ইসলাম দাবি করেন,পারিবারিক বিরোধের কারনে মকলেচুর রহমানের ছেলে লাভলু ও কুবলুসের ছেলে স্বরন পরিকল্পিত ভাবে মটরসাইকেল চাপাদিয়ে তার চাচাকে হত্যা করেছে। হত্যাকারীদের বিরুদ্ধে গাংনী থানায় হত্যা মামলা করা হবে। এ বিষয়ে লাভলু ও স্বরনের সাথে যোগাযোগ করা হলে তাদের বাড়িতে পাওয়া যায়নি। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,মটরসাইকেল দূর্ঘটনায় একজনের মৃত্যু সংবাদ পেয়েছি। তবে কেউ লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram