২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৩, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ সাঃ এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় প্রতিটি গ্রাম থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাওট বাজারে এসে মিলিত হয়। ৫ নং মটমুড়া ইউনিয়নের প্রতিটা গ্রাম থেকে আশা হাজার হাজার ধর্মপ্রাণ মসুলমান এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং মটমূড়া ইউনিয়ন এর সুযোগ্য চেয়ারম্যান সোহেল আহমেদ। বক্তারা বলেন, আমরা মুসলিম, আমাদের ধর্ম ইসলাম,আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ)।আমরা চাই না কারও ধর্মীয় রীতিতে আঘাত করতে। কিন্তু আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ)কে ব্যঙ্গ করে কার্টুন প্রদর্শন করায় মুসলমানসম্প্রদায়ের কলিজায় আঘাত হেনেছে।আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়।

এবং ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ হিসেবে ফরাসি পণ্য বয়কট করা হোক।দল-মত-নির্বিশেষে আমরা সকলে ফরাসি ম্যাগাজিন এর তীব্র নিন্দা জানাই। এসময় আরও উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহাবুদ্দিন, সাবেক মেম্বর গোলাম রসুল,মুস্তাফিজুর রহমান, হাফেজ মোঃ আবুল হাসান, মোঃ জালাম উদ্দীন, হাফেজ ক্বারী মাওলানা মোঃ সাইফুল ইসলাম (বেলালী), মাওলানা মোঃ সিরাজুল ইসলাম, হাফেজ আহসান হাবীবসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ সবশেষে মাওলানা সিরাজুল ইসলাম দোয়া ও মোনাজাত করে কর্মসূচি সমাপ্ত করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram