২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে মাদক ব্যবসায়ী বিপ্লবের ১০ বছরের কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৩, ২০২১
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর মাদক ব্যবসায়ী বিপ্লব হোসেনকে ১০ বছরের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। বুধবার সকাল ১১ টার দিকে আসামীর উপস্থিতিতে মেহেরপুর স্পেশাল ট্রাইবুনাল ২য় আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় ঘোষনা করেন।

কারাদন্ড প্রাপ্ত বিপ্লব হোসেন গাংনী উপজেলার কাজিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। মামলা সূত্রে জানা গেছে,২০১৪ সালের ১১ ই মার্চ র‌্যাব-৬ এর এসআই মোফাজ্জল হোসেনের নেতৃত্বে র‌্যাব-৬ একটি দল বামন্দী-কাজিপুর সড়কে শ্যালো ইঞ্জিনচালিত নসিমন থেকে ১১৭ বোতল ফেনসিডিল সহ বিপ্লব হোসেনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়।

যার জি আর কেস নং ২৮/১৪,স্পেশাল ট্রাইবুনাল মামলা নং৬৫/২০১৪। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ৯ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে আসামি দোষী প্রমাণিত হওযায় বিজ্ঞ আদালত তাকে ১০ বছরের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডাদেশ দেন। মামলায় রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি কাজি শহীদ এবং আসামিপক্ষে অ্যাডভোকেট কামরুল হাসান কৌশলী ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram