২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে মটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত-১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৭, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে তন্ময় (১৬) নামের এক স্কুল ছাত্র নিহত ও তার বন্ধু ফিরোজ আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তেঁতুলবাড়িয়া কড়ইতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত তন্ময় উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের কাফিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, তেঁতুলবাড়িয়া গ্রাম থেকে তন্ময়কে সাথে নিয়ে বেপরোয়া গতিতে ফিরোজ মটরসাইকেল চালিয়ে হিন্দা এলাকায় যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে পড়ে গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। কুষ্টিয়া যাওয়ার পথে রাত সাড়ে ৯ টায় সময় তন্ময়ের মৃত্যু হয়।

ফিরোজুল ইসলাম আহত হয়ে বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রতিবেশিরা জানান,তন্ময়ের বাবার বাড়ি হাড়াভাঙ্গা এলাকাতে হলেও সে ছোটবেলা থেকে তেঁতুলবাড়িয়া পূর্ব পড়ার নানা মফিজউদ্দীনের বাড়িতে বসবাস করে আসছিলো। চলতি বছরে এসএসসি পরীক্ষার্থী ছিলো সে। গাংনী থানার ওসি বজলুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মটরসাইকেল দূর্ঘটনায় হতাহতের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram