২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীদের অর্থদণ্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৮, ২০২১
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরে গাংনীতে সরকারি আদেশ অমান্য করায় ব্যবসায়ীদের অর্থদণ্ড আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার সন্ধ্যা ৭টা থেকে রাত নয়টা পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে জরিমানা আদায় করা হয়। উপজেলার গাড়াডোব,চিৎলা, বাঁশ বাড়িয়া,জুগিন্দা সহ বিভিন্ন গ্রামে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এসময় সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রাখা ও লোকজন বসিয়ে আড্ডা দেওয়ার কারণে ৪ জনকে মোট ৪২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারিভাবে ঘোষণা করা হয়েছে লকডাউ। গাংনীতেও ব্যাপক হারে বেড়েছে করোনা সংক্রমণ। একজন্য উপজেলার বিভিন্ন চায়ের দোকান, মুখে মাস্ক না পরা ও দোকানে বসে আড্ডা দেওয়ায় জরিমানা আদায় করা হচ্ছে।

সবসময় স্বাস্থ্য বিধি এবং মুখে মাস্ক ব্যবহারের জন্য বলা হচ্ছে।বিনা প্রয়োজনে বের না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। অভিযান পরিচালনা করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মৌসুমী খানম। তিনি বলেন,জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।সবাই সরকারি নির্দেশ ও স্বাস্থ্য বিধি মেনে চলবেন। অভিযান পরিচালনাকালে গাংনী থানা পুলিশের একটি টিম,আনসার বাহিনী, সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram