১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে বিনামূল্যে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২০, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে বিনামূল্যে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকাল সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

পরে গাংনী আসনের সংসদ সদস্য মো: সাহিদুজ্জামান খোকন,উপজেলা চেয়ারম্যান এম এ খালেক ও উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি খানম ২৪ জন উপকারভোগীদের হাতে জমির কাগজপত্র ও বাড়ির চাবি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী,পৌর মেয়র আহম্মেদ আলী ও জনপ্রতিনিধি সহ সরকারী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের ভূমিহীন ও গৃহহীন মানুষকে বাড়ি প্রদান করা হবে। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী জানান,গাংনী উপজেলায় ৬২টি ঘর বরাদ্দ থাকলেও ২৩টি জমির মালিকানা নিয়ে আদালতে মামলা রয়েছে। এছাড়া ১৫টি ঘরের কাজ চলমান রয়েছে কিছুদিনের মধ্যে কাজ শেষ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram