২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে পিতা পুত্রের জেল জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৯, ২০২০
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :মেহেরপুরের গাংনীতে পিতা পুত্রকে দু’বছরের কারাদন্ড দিয়েছে আদালত। জাল ভিসায় মালদ্বীপে পাঠানোর অভিযোগে দায়ের করা মামলায় মঙ্গলবার ২ বছরের কারাদন্ড ৩ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডাদেশের আদেশ দিয়েছে মেহেরপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক তারিক হাসান আদালত।

কারাদন্ড প্রাপ্তরা হলেন, গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের গোলাম মোস্তফার ছেলে আমিরুল ও তার ছেলে হাফিজুল ইসলাম।মামলার বিবরণে জানা গেছে, বাদিয়াপাড়া গ্রামের বিল্লালের ছেলে রিপন হোসেনকে মালদ্বীপে পাঠানোর জন্য ২০১৭ সালের ১২ মে আদম ব্যবসায়ী আমিরুল ইসলামকে ২ লক্ষ ৮০ হাজার টাকা দেয়া হয়। এরপর রিপনকে মালদ্বীপে পাঠানো হলে জাল ভিসা বলে সনাক্ত করে তাকে দেশে ফেরত পাঠানো হয়।

এ ঘটনায় বিল্লাল হোসেন বাদী হয়ে মেহেরপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪২০/৫০৬ পেনাল কোড-এ একটি মামলা দায়ের করেন। যার সি, আর কেস নং২৭১/১৯। মামলায় আসামীরা দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাদের ২ বছরের কারাদন্ড ৩ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডাদেশের আদেশ দেয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram