১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৮, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে শান্তা খাতুন (১৩) নামেরএক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় ৭ টায় উপজেলার পোড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শান্তা খাতুন পোড়াপাড়াগ্রামের কৃষক শামিম হোসেনের মেয়ে ও স্থানীয় একটি বেসরকারী কিন্ডার গার্ডেন স্কুলের ৫ম শ্রেনীর ছাত্রী।

শান্তা খাতুনের প্রতিবেশি তানভীর জানান,শান্তা খাতুন দুপুর১২ টার পর থেকে নিখোঁজ ছিলো। আত্মীয় স্বজন সহ বিভিন্ন স্থানে সন্ধান করেও তার কোন হদিস পাওয়া যায়নী।সন্ধ্যায় তার মরদেহ বাড়ির পার্শে পরিত্যাক্ত একটি ইটভাটারগর্তে ভাসতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে।

পরে তাকে দ্রতগাংনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনাকরেন। স্থানীয়রা জানান,পরিত্যাক্ত ইটভাটার জমিতে উঠতি বয়সের ছেলেরা খেলাধুলা করে। সেই জমিতে পানি জমাট বাঁধার কারনেপোড়াপাড়া-গাড়াডোব সড়কের পার্শে ইটভাটার জমির কিছুঅংশ খনন করে সেখানে সব পানি একত্রে রাখার ব্যবসথা করে। খনন করা অংশে পানি বেশি হওয়ায় সেখানে ডুবে তার মৃত্যু হয়েছে।

গাংনী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক হামিদুল ইসলাম জানান,শান্তা খাতুনকে হাসপাতালে নেওয়ারপূর্বেই তার মৃত্যু হয়েছে। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, পানিতে ডুবে শান্তাখাতুনের মৃত্যু’র ঘটনায় একটি অপমৃত্যু’র মামলা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram