২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে দ্বিতীয় দিনের লক ডাউন-কঠোর অবস্থানে প্রশাসন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৫, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে লকডাউন এর দৃশ্য প্রথম দিনে ঢিলেঢালা হলেও দ্বিতীয় দিনে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে।বৃহস্পতিবার সকাল থেকে গাংনী উপজেলার বিভিন্ন স্থানে কঠোর নজরদারি দেখা গেছে প্রশাসনের।

এদিকে গাংনী উপজেলা কমিশনার (ভূমি) নূরে আলম সিদ্দিকী গাংনী থানা পুলিশের টিম নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। এরইমধ্যে গাংনী উপজেলার কয়েকটি স্থানে মুখে মাস্ক ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করা হয়েছে।প্রশাসনের এই কঠোর ভূমিকা কে সাধারণ জনগণ সাধুবাদ জানিয়েছে। প্রত্যেকটা মানুষ যাতে স্বাস্থ্যবিধি ও মাস্ক পরিধান করে এজন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। প্রথম দিন লকডাউন একটু ঢিলেঢালা থাকলেও দ্বিতীয় দিনে কঠোর নজর দিয়েছে প্রশাসন।

মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোঃ সাহিদুজ্জামান খোকন দ্বিতীয় দিনের লকডাউন সঠিকভাবে হচ্ছে কিনা তা সরজমিনে দেখতে যান। এ সময় তিনি গাংনী বাসস্টান,বামন্দী,জোড়পুকুরিয়া সহ বিভিন্ন জায়গা পরিদর্শন করেন। এ সময় তিনি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, করোনার ভয়াবহতা আপনারা লক্ষ্য করছেন। তাই আমাদের সরকারি আদেশ মোতাবেক লকডাউনের যথাযথ নিয়ম মেনে চলা উচিত।কেউ বলতে পারেনা করোনাভাইরাসে কার মৃত্যু অপেক্ষা করছে। কারণ মৃত্যু সারিতে যোগ হচ্ছে নতুন নাম।এসময় তিনি দেশের এই সংকটকালীন সময়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram