২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১১, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার বিকালে গোয়েন্দা পুলিশের এস আই অজয় কুমার কুন্ডু সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কাজিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, কাজিপুর হাজিপাড়ার আনেচুর রহমানের ছেলে সেলিম রেজা(২২) ও জমাদার পাড়ার আজিমউদ্দীনের ছেলে ইমরান হোসেন (২৩)। মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: জুলফিকার আলী জানান,কাজিপুর এলাকা দিয়ে ইয়াবা পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার এস এম মুরাদ আলীর নির্দেশে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে খন্দার পাড়া এলাকা থেকে ইমরান হোসেনকে ১০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়। এস আই অজয় কুমার কুন্ডু জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে গাংনী থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram