১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে তরুন শিল্পপতি বিএনপি নেতা মিল্টনের জন্মদিন পালন

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
অক্টোবর ৩, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে তরুন শিল্পপতি বিএনপি নেতা জাভেদ মাসুদ মিল্টনের জন্মদিন পালন করেছে নেতা কর্মীরা। শুক্রবার বিকাল ৫ টায় গাংনী উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে আলোচনা সভা,দোয়া মাহফিল ও কেককাটার মধ্যে ৫১তম জন্মদিন পালন করা হয়। গাংনী উপজেলা ও গাংনী পৌর বিএনপির নেতৃবৃন্দ জাভেদ মাসুদ মিল্টনের জন্মদিন পালনে অনুষ্ঠানের আয়োজন করে।

জন্মদিনের আলোচনা সভা,দোয়া মাহফিল ও কেককাটা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান রেজাউল হক। এসময় জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও বামুন্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল,সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যানজুলফিকার আলী ভুট্টু, গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, সাবেক প্যানেল মেয়র ইনসারুল হক ইনসু, সাবেক প্যানেল মেয়র আতিয়ার রহমান, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জাফর আকবর,সেচ্ছাসেবকদলের জেলা আহবায়ক মনিরুজ্জামান গাড্ডু,বিএনপি নেতা ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জামাল উদ্দীন,শহিদুল ইসলাম নাসির,জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দাল হক,সাধারণ সম্পাদক কাউছার আলী।

গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাস,যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম,সদস্য সচিব জাহিদুল ইসলাম,গাংনী পৌর যুবদলের আহবায়ক প্যানেল মেয়র সাইদুল ইসলাম,সদস্য সচিব পৌর কাউন্সিলর এনামুল হক,যুবদল নেতা আক্তারুজ্জামান মাষ্টার,পৌর যুবদল নেতা কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মনি,ছাত্রদল নেতা নাইম ইসলাম,বিপ্লব হোসেন সহ বিএনপির ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জাভেদ মাসুদ মিল্টন গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের প্রাক্তন চেয়ারম্যান আদিয়াতুল ইসলাম আদমের ছেলে। তিনি বর্তমানে মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করছে। এছাড়া গত সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ মার্কা প্রতিক নিয়ে সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ নেয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram