২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে ট্রাক ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত-২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১১, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ট্রাক ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন আহত হয়েছে। শনিবার সন্ধ্যায় ৭ টায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের আকুবপুর বাজারের অদুরে চটকাতলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন,আকুবপুর গ্রামের কালু মিয়ার ছেলে নান্নু (২০) ও একই গ্রামের বুলু মন্ডলের ছেলে আরাফাত হোসেন (২৩)।

স্থানীয়রা জানিয়েছেন,আহতরা মটরসাইকেল যোগে খলিশাখুন্ডি থেকে আকুবপুরে আসার পথে বামুন্দী এলাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,মটরসাইকেল ও ট্রাকে অতিরিক্ত আলো ছিলো।

আলো চোঁখে লাগার কারনে দেখতে না পেয়ে এ দূর্ঘটনা ঘটে। দ্রত সময়ের মধ্যে মটরসাইকেল,ইজিবাইক ও পাখি ভ্যানের এল ই ডি লাইট বন্ধ করা না হলে আবারো বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আসাদ জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক পড়ে থাকতে দেখে ট্রাকটি ক্যাম্পে আনা হয়েছে।

ধারনা করা হচ্ছে দূর্ঘটনার পরপরই চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আহতদের চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,আহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram