২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে জানাজায় অংশ নিতে গিয়ে লাশ হলেন এক বৃদ্ধ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৫, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। আত্মীয়র জানাজা নামাজে অংশ নিতে যাওয়ার সময় ইটভাটার ট্রাক্টর ট্রলির ধাক্কায় লাশ হলেন উমর আলী নামের এক বৃদ্ধ। মেহেরপুরের গাংনী উপজেলার সানঘাট গ্রামে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন উমর আলীর ছেলে মোটরসাইকেল চালক নকরুল ইসলাম (৪৫)। মারাত্মক জখম অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছোট ছেলে নকরুল ইসলামকে সাথে নিয়ে চুয়াডাঙ্গার আসমানখালী গ্রামে এক আত্মীয়র জানাজা নামাজে অংশ নিতে যাচ্ছিলেন বৃদ্ধ ওমর আলী। সানঘাট গ্রামের মধ্যে পৌছলে সামনের দিক থেকে দ্রুতগতিতে আসা ইটভাটার একটি ট্রাক্টর ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে পিতা-পুত্র মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রক্তাক্ত জখম হন। মুমূর্ষ অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে গাংনী হাসপাতালে প্রেরণ করে স্থানীয় লোকজন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন উমর আলীকে। তবে ভর্তি করা হয়েছে মোটরসাইকেল চালক নজরুল ইসলামকে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। হাত ও পায়ে তার মারাত্মক জখম হয়েছে। এদিকে ঘটনার পর ট্রাক্টর ট্রলি চলাচল নিয়ে এলাকার মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে।

এ ধরনের অবৈধ যানবাহন চলাচলের কারণে প্রায়ই ঘটছে দুর্ঘটনা আর ঝরছে মূল্যবান প্রাণ। তারপরও ইটভাটা মালিকদের দৈরাত্বে কোন অবস্থাই বন্ধ হচ্ছে না এসব অবৈধ যানের অনিয়ন্ত্রিত চলাচল। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক্টর টলিটি আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram